মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার এপস

মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার এপস
মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার এপস


মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার এপস মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার জন্য অনেক অ্যাপ রয়েছে। এর মধ্যে কিছু অ্যাপ বিনামূল্যে এবং কিছু অ্যাপ পেইড। পুশ আপ ব্রা , বিকিনি, জাঙ্গিয়া , আন্ডারওয়ার  সরাসরি কিনতে ক্লিক করুন: - এখনই কিনুন

মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার এপস

বিনামূল্যের অ্যাপ:

  • Truecaller: এই অ্যাপটি দিয়ে আপনি যেকোনো মোবাইল নাম্বারের নাম, ঠিকানা, এবং লোকেশন বের করতে পারবেন। তবে, এই অ্যাপটি সবসময় সঠিক তথ্য প্রদান করে না।
  • Find My Device: এই অ্যাপটি গুগলের তৈরি। আপনার Android ফোন হারিয়ে গেলে এই অ্যাপটি দিয়ে আপনি আপনার ফোন খুঁজে পেতে পারবেন। তবে, এই অ্যাপটি শুধুমাত্র আপনার ফোন খুঁজে পেতে সাহায্য করে। অন্য কারো ফোন ট্র্যাক করতে এই অ্যাপটি ব্যবহার করা যায় না।
  • Google Maps: এই অ্যাপটি দিয়ে আপনি যেকোনো লোকেশনের অবস্থান বের করতে পারবেন। তবে, এই অ্যাপটি দিয়ে আপনি শুধুমাত্র সেই লোকেশনের অবস্থান বের করতে পারবেন যেখানে মোবাইল ফোনটি সক্রিয় আছে।

পেইড অ্যাপ:

  • Spyic: এই অ্যাপটি দিয়ে আপনি অন্য কারো ফোনের সমস্ত অ্যাক্টিভিটি ট্র্যাক করতে পারবেন, যার মধ্যে রয়েছে লোকেশন ট্র্যাকিং। তবে, এই অ্যাপটি ব্যবহার করতে আপনাকে অন্যের ফোনে অ্যাপটি ইনস্টল করতে হবে।
  • Life360: এই অ্যাপটি পরিবারের সদস্যদের অবস্থান ট্র্যাক করতে ব্যবহার করা হয়। তবে, এই অ্যাপটি ব্যবহার করে আপনি অন্য কারো ফোন ট্র্যাক করতে পারবেন।
  • GPS Phone Tracker: এই অ্যাপটি দিয়ে আপনি যেকোনো মোবাইল ফোনের লোকেশন ট্র্যাক করতে পারবেন। তবে, এই অ্যাপটি ব্যবহার করতে আপনাকে অন্যের ফোনের GPS ট্র্যাকিং সক্ষম করতে হবে।

মোবাইল নাম্বার দিয়ে লোকেশন বের করার জন্য কোন অ্যাপটি ব্যবহার করবেন তা নির্ভর করে আপনার চাহিদার উপর। যদি আপনি শুধুমাত্র নিজের ফোন খুঁজে পেতে চান তাহলে Find My Device অ্যাপটি ব্যবহার করতে পারেন। যদি আপনি অন্য কারো ফোন ট্র্যাক করতে চান তাহলে Spyic, Life360, বা GPS Phone Tracker অ্যাপগুলি ব্যবহার করতে পারেন।

নিরাপত্তা বিবেচনা:

মোবাইল নাম্বার দিয়ে লোকেশন ট্র্যাক করার অ্যাপগুলি ব্যবহার করার সময় নিরাপত্তা বিবেচনা করা উচিত। এই অ্যাপগুলি ব্যবহার করে অন্য কারো ফোন ট্র্যাক করলে সেই ব্যক্তির গোপনীয়তা লঙ্ঘন হতে পারে। তাই, এই অ্যাপগুলি শুধুমাত্র আইনি উদ্দেশ্যে ব্যবহার করা উচিত।

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

Post a Comment

নবীনতর পূর্বতন