চেরি ফল ইংরেজি কি \ চেরি ফল এর ইংরেজি নাম কি

চেরি ফল ইংরেজি কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা চেরি ফল ইংরেজি জানতে চেয়েছিলেন তাদের জন্য । এছাড়াও শিক্ষা সংক্রান্ত সহ সকল বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট JanboBD24.Com

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

চেরি ফল এর ইংরেজি নাম কি


চেরি ফল ইংরেজি কি

এক ধরনের ফল । তবে এর মধ্যে বিভিন্ন জাত রয়েছে এ ধরনের চেরি টক স্বাদযুক্ত এবং এক ধরনের চেরি মিষ্টি স্বাদযুক্ত । চেরি ফল ইংরেজি হল cherry fruit . চেরি ফলের বৈজ্ঞানিক নাম হল —–  Prunus cerasus . 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

চেরি ফলের ইংরেজি নাম কি

চেরি ফল দেখতে খুবই সুন্দর লাল টুকটুকে । চেরির মধ্যে দুই ধরনের জাত রয়েছে এক ধরনের টেরই মিষ্টি সাহায্য তো যা ফল হিসাবে খাওয়া হয় আর আরেক প্রকারের চেরি টক স্বাদযুক্ত যা তরকারি হিসেবে রান্না করে খাওয়া হয় । চেরি উৎপাদন খুব সমস্যা । তাই অন্য ফলের তুলনায় চেরি ফলের দাম অনেক বেশি । চেরি ফল দেখতে যেমন সুন্দর তেমনি খেতেও খুব সুস্বাদু ।

cherry fruit অর্থ কি

চেরি ফল এর ইংরেজি কি

চেরি ফলের ইংরেজি নাম হল চেরি ফ্রুট । চেরি ফলে প্রচুর পরিমাণে ভিটামিন এ এবং ভিটামিন সি রয়েছে যা মানব শরীরের জন্য খুবই উপকারী । চেরি ফল খেলে ডায়াবেটিস নিয়ন্ত্রণে থাকে , হাড় ভালো রাখে , সুস্বাস্থ্য রক্ষায় সহায়তা করে ,  বয়স ধরে রাখে , পেটের চর্বি কমায় , স্মৃতিশক্তি বাড়ায় , দাঁতের ব্যথা , মাথা ব্যথা এবং মাইগ্রেনের ব্যথা কমাতে সহায়তা করে , চেরি ফল যৌন শক্তি বৃদ্ধি করে , এতে প্রচুর পরিমাণে ভিটামিন এ এবং ভিটামিন সি থাকায় এটি ত্বকের জন্য খুবই উপকারী ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

cherry fruit অর্থ কি

cherry fruit একটি ইংরেজি শব্দ । cherry fruit এর অর্থ হলো চেরি ফল , চেরি ফল গাছ । অর্থাৎ cherry fruitএর বাংলা হল চেরি ফ্রুট।


চেরি ফল এর ইংরেজি 

প্রিয় পাঠকগণ আপনারা যারা চেরি ফল এর ইংরেজি জানতে চেয়েছিলেন এই আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য চেরি ফল এর ইংরেজি আমরা ইতিমধ্যে আর্টিকেলের বিস্তারিত তুলে ধরেছি আশা করি সম্পূর্ণ আর্টিকেলটি পড়লে চেরি ফল সম্পর্কে বিস্তারিত জানতে পেরে যাবেন । 


চেরি ফলের ইংরেজি কি

পাঠকগণ বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে ঘরে বসে ২৪ ঘন্টার মধ্যে হোম ডেলিভারি পেতে পাইকারি মূল্যে কেনাকাটা করতে ভিজিট করুন সর্বোচ্চ বিশ্বস্ত ওয়েবসাইট গাজী ভাই ডটকমে ।


চেরি ফলের ইংরেজি 

প্রিয় পাঠকগণ চেরি ফলের ইংরেজি সম্পর্কে আমরা ইতিমধ্যে আর্টিকেলের উপরে বিস্তারিত তুলে ধরেছি আশা করি আর্টিকেলটির উপর অংশ থেকে দেখে নেবে । 

আরো পড়ুনঃ অ্যাভোকাডোর বৈজ্ঞানিক নাম

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন চেরি ফল ইংরেজি কি ?  চেরি ফল ইংরেজি কি ? চেরিফল এর ইংরেজি ? চেরি ফলের সঠিক ইংরেজি ? চেরি ফল এর ইংরেজি নাম কি ? চেরি ফল এর ইংরেজি কি ? চেরি ফল এর ইংরেজি বানান ? চেরি ফল ইংরেজি ? চেরি ফলের ইংরেজি ? চেরি ফলের ইংরেজি কি ? চেরি ফল এর ইংরেজি নাম কী ? চেরি ফল ইংরেজি কী ? cherry fruit অর্থ কি ? cherry fruit এর বাংলা কি ? চেরি ইংরেজি কি ? চেরি ফলের ইংরেজি বানান ? চেরি ফলের ইংরেজি কি ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন