জামান নামের অর্থ কি । জামান নামের ইসলামিক আরবি এবং বাংলা অর্থ কি

জামান নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের এই আর্টিকেলটিতে আলোচনা করব জামান নামের অর্থ কি এবং জামান নামের মানুষ জন কেমন হয় সেই সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত। এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জামান নামের অর্থ

জামান নামের অর্থ কি

মানব জীবনে নাম খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখ । জামান নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জামান নামের অর্থ হল সময় , বয়স , নিয়তি ইত্যাদি । বাংলাদেশে জামান নামটি একটি কমন নাম। জামান নামের অর্থটি নামের মতোই সুন্দর। জামান নামটি সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি পুরুষ লিঙ্গ শব্দ। 

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

জামান নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জামান নামটি ইসলামিক নাম ।

জামান নামের ইসলামিক অর্থ কি

জামান নামটি রাখা যাবে কি

জামান নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম এবং জামান নামের অর্থটি ও সুন্দর তাছাড়া জামান নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই এই নামটি রাখা যায় ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

জামান নামের ইসলামিক অর্থ কি

জামান নামটি একটি ইসলামিক নাম । জামান নামের ইসলামিক অর্থ হলো সময় , বয়স , নিয়তি ।

জামান নামের ছেলেরা কেমন হয়


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জামান নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম কখনো মানুষের চরিত্র বহন করে না পৃথিবীতে একই নামের অনেক ভালো মানুষ রয়েছে তেমনি অনেক খারাপ মানুষও রয়েছে । আল্লাহ তাআলা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত ।


পাঠকগণ জামান নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জামান নাম সম্পর্কে এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন আমরা সকলকে জানিয়ে দেয়ার চেষ্টা করব ।


জামান নামের আরবি অর্থ কি

জামান নামটি একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জামান নামের ইসলামিক আরবি অর্থ হলো নিয়তি , সময় , বয়স । বাংলাদেশ পাকিস্তান সৌদি আরবসহ বিশ্বের মুসলিম দেশগুলোতে জামান নামটি এই জনপ্রিয় নাম ।


Jaman namer Ortho ki 

Jaman namer Ortho holo — সময় ,  বয়স , নিয়তি ।


জামান নামের সাথে মিলিয়ে নাম 

জামান ইসলাম , জামান রহমান , জামান শিকদার , জামান হাসান , জামান হুসাইন , জামান খান , জামান চৌধুরী , জামান শেখ ,জামান খন্দকার , জামান মির্জা , জামান মোল্লা , জামান রয় , জামান মিয়া , জামান হক , জামান আলম ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আপনি চাইলে আপনার মত নাম তৈরি করে নিতে পারেন ।


জামান নামের বাংলা অর্থ কি 

জামান নামটি একটি জনপ্রিয় কমন নাম । জামান নামের বাংলা অর্থ সময় , বয়স । বাংলাদেশে জামান নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জামান নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জামান নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ অ্যাভোকাডোর বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ নাশপাতির বৈজ্ঞানিক নাম

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জামান নামের অর্থ কি ? জামান নামটি রাখা জায়েজ ? জামান নামটি ইসলামিক নাম কিনা ? জামান নামের বাংলা অর্থ কি ? জামান নামের আরবি অর্থ কি ? জামান শব্দের অর্থ কি ? জামান শব্দের অর্থ ? জামান ইসলামিক অর্থ ? জামান অর্থ কি ? জামান নামের অর্থ কী ? জামান নাম দিয়ে কিছু নাম? Jaman name meaning in Bengali ? Jaman meaning in Islamic ? Jaman meaning in Arabic ? Jaman Name meaning in Hindi ? Jaman namer Ortho ki ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন