১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্ট্যাটাস

১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্ট্যাটাস
 ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্ট্যাটাস


 ১৫ আগস্ট জাতীয় শোক দিবস স্ট্যাটাস

আজ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিনে একদল বিপথগামী সেনা অভ্যুত্থানে সপরিবারে নিহত হন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এটি ছিল বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে জঘন্য ও নৃশংস হত্যাকাণ্ড। আরো পড়ুন: ছেলেদের মেয়েদের কন -ডম গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন

এই শোকের দিনে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যকে। বঙ্গবন্ধু ছিলেন একজন মহান নেতা, একজন সৎ ও ত্যাগী মানুষ। তিনি আমাদের স্বাধীনতার জন্য জীবন বাজি রেখেছিলেন।

বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড আমাদের জাতির জন্য এক অন্ধকার অধ্যায়। কিন্তু আমরা এই শোককে শক্তিতে পরিণত করব এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব।

এখানে কিছু স্ট্যাটাস রয়েছে যা আপনি আপনার ফেসবুক বা অন্যান্য সামাজিক মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করতে পারেন:

  • "১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এই শোকের দিনে আমি শ্রদ্ধাভরে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যকে।"
  • "বঙ্গবন্ধুর হত্যাকাণ্ড আমাদের জাতির জন্য এক অন্ধকার অধ্যায়। কিন্তু আমরা এই শোককে শক্তিতে পরিণত করব এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলব।"
  • "বঙ্গবন্ধু ছিলেন একজন মহান নেতা, একজন সৎ ও ত্যাগী মানুষ। তিনি আমাদের স্বাধীনতার জন্য জীবন বাজি রেখেছিলেন।"
  • "আজ ১৫ আগস্ট। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী। এই দিনে আমরা জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানাই।"
  • "বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের বিচার আজও সম্পন্ন হয়নি। আমরা জাতির পিতার হত্যাকারীদের বিচারের দাবি জানাই।"

আপনি আপনার নিজের ভাষায় এই স্ট্যাটাসগুলিকে কাস্টমাইজ করতে পারেন।

Post a Comment

নবীনতর পূর্বতন