জাহির নামের অর্থ কি । জাহির নামটি ইসলামিক নাম কিনা

জাহির নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে জানতে পারবেন জাহির নামের অর্থ কি এবং জাহির নামের ছেলেরা কেমন হয় সহ জাহির নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত । এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com এ 

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৫৫০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম  

জাহির নামের অর্থ

জাহির নামের অর্থ কি

জাহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জাহির নামের অর্থ হল ধর্মের সাহায্যকারী। জাহির নামের অর্থ কি নামের মতোই সুন্দর ও চমৎকার । জাহির নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কারণ এটি পুরুষ লিঙ্গ শব্দ ।

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

জাহির নামটি কি ইসলামিক নাম

হ্যাঁ , জাহির নামটি ইসলামিক নাম ।

জাহির নামের ইসলামিক অর্থ কি


জাহির নামটি রাখা যাবে কি

জাহির নামটি জনপ্রিয় ইসলামিক নাম এবং নামের অর্থটি ও সুন্দর তাছাড়া জাহির নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা নেই তাই এই নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

জাহির নামের ইসলামিক অর্থ কি 

জাহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । জাহির নামের ইসলামিক অর্থ হল ধর্মের সাহায্যকারী ।

জাহির নামের ছেলেরা কেমন হয়


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে । হাদিসে এসেছে আল্লাহ তায়ালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো । তাই আমাদের প্রত্যেকের উচিত সন্তানের জন্য সুন্দর ইসলামিক অর্থবহ নাম রাখা ।


জাহির নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন নাম মানব জীবনে খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে তবে চরিত্র গঠনের নামের কোন ভূমিকা নেই । পৃথিবীতে যেমন একই নামের অসংখ্য ভালো মানুষ রয়েছে তেমনি কিছু খারাপ মানুষের রয়েছে । আল্লাহ তাআলার প্রতিটি সৃষ্টি আলাদা আলাদা তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মগুনে গুণান্বিত ।


প্রিয় পাঠকগণ জাহির নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি জাহির নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন । 


জাহির নামের আরবি অর্থ কি

জাহির নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন নাম । জাহির নামের আরবি অর্থ জহির নামের আরবি অর্থ হলো ধর্মের সাহায্যকারী ।


Jahir namer Ortho ki 

Jahir namer Ortho holo — ধর্মের সাহায্যকারী।

আরো পড়ুনঃ তেতুলের বৈজ্ঞানিক নাম

জাহির নামের সাথে মিলিয়ে নাম 

মোহাম্মদ জাহির , জাহির ইসলাম , জাহির উদ্দিন , জাহির হাসান , জাহির চৌধুরী , জাহির রহমান , জহির খান , জাহির আহমেদ , জাহির আলম , জাহির মাহমুদ , জাহির রায়হান , জাহির শরিফ , জহির উদ্দিন , জহির খন্দকার , জাহির মির্জা , জাহির মোল্লা , আব্দুর রহমান জাহির , আব্দুল্লাহ আল জাহির , জাহির শিকদার , জাহির সরকার ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় আপনি আপনার পছন্দ মতো নাম তৈরি করে নিতে পারেন ।


জাহির নামের বাংলা অর্থ কি 

জাহির নামটি একটি জনপ্রিয় কমন নাম । জাহির নামের বাংলা অর্থ ধর্মের সাহায্যকারী । বাংলাদেশে জাহির নামটি একটি জনপ্রিয় নাম ।


পাঠকগণ জাহির নামটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের পরিবারের ছোট্ট রাজপুত্রের জন্য জাহির নামটি রাখতে পারেন ।

আরো পড়ুনঃ স্টিল হুক চামড়ার বেল্ট কিনতে এখনই ক্লিক করুন

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

আর্টিকেলটি সম্পন্ন করলে আরো জানতে পারবেন জাহির নামের অর্থ কি ? জাহির নামটি রাখা জায়েজ ? জাহির নামটি ইসলামিক নাম কিনা ? জাহির নামের বাংলা অর্থ কি ? জাহির নামের আরবি অর্থ কি ? জাহির শব্দের অর্থ কি ? জাহির শব্দের অর্থ ? জাহির ইসলামিক অর্থ ? জহির রায়হান অর্থ কি ? জাহির নামের অর্থ কী ? জাহির নামের অর্থ ? জাহির নাম দিয়ে কিছু নাম? Jahir name meaning in Bengali ? Jahir name Meaning in Islamic ? Jahir name meaning in Arabic ? Jahir Name meaning in Hindi ? Jahir namer Ortho ki ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন