রেইন লিলি ফুল

রেইন লিলি ফুল

রেইন লিলি ফুল 

রেইন লিলি, যা স্পাইডার লিলি নামেও পরিচিত, এটি একটি ঘাস জাতীয় উদ্ভিদ যা তার সুন্দর ফুলের জন্য জনপ্রিয়। এটি অ্যাস্ট্রোসিয়ার পরিবারের অন্তর্গত, যা মাইলে ফুল, ডেজি এবং অ্যাস্টার সহ অন্যান্য উদ্ভিদকেও অন্তর্ভুক্ত করে। রেইন লিলি তার বৃষ্টির জলের প্রতি ভালবাসার জন্য তার নাম পেয়েছে, যা এটির ফুল ফোটার জন্য প্রয়োজনীয়।

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৬০০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

রেইন লিলি ফুলগুলি সাদা, গোলাপি, হলুদ বা লাল রঙে আসে। এগুলি সাধারণত ছোট এবং নলাকার আকারের হয় এবং পাঁচটি পাপড়ি থাকে। রেইন লিলি ফুলগুলি একটি ছোট, ডিম্বাকৃতির ফলের মধ্যে বিকাশ করে।

রেইন লিলি

রেইন লিলিগুলি সাধারণত গ্রীষ্মকালে ফোটে, তবে কিছু প্রজাতি বসন্তে বা শরত্কালে ফোটে। রেইন লিলিগুলি সাধারণত খোলা, রোদোজ্জ্বল জায়গায় জন্মায়, তবে তারা কিছুটা ছায়া সহ্য করতে পারে। তারা বিভিন্ন ধরণের মাটিতে জন্মাতে পারে, তবে তারা ভালভাবে নিষ্কাশিত মাটি পছন্দ করে।

রেইন লিলি ফুলগুলি বাগানে বা বাড়ির ভিতরে উভয়ই জন্মানো যেতে পারে। তারা ছাদ বাগানের জন্য একটি দুর্দান্ত বিকল্প। রেইন লিলি ফুলগুলি পোকামাকড়ের দ্বারা পরাগায়িত হয়।

রেইন লিলি ফুলগুলি তাদের সৌন্দর্য এবং সহজ যত্নের জন্য জনপ্রিয়। তারা বাগান বা বাড়ির ভিতরের জন্য একটি দুর্দান্ত সংযোজন।

রেইন লিলি


রেইন লিলি ফুল হল একটি সুন্দর, ছোট ফুল যা সাদা, গোলাপি, হলুদ বা লাল রঙে আসে। এগুলি সাধারণত নলাকার আকারের হয় এবং পাঁচটি পাপড়ি থাকে। রেইন লিলি ফুলগুলি একটি ছোট, ডিম্বাকৃতির ফলের মধ্যে বিকাশ করে।

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ ন দিয়ে ছেলেদের নাম / ন দিয়ে ছেলেদের  ইসলামিক নাম

রেইন লিলি ফুল ? রেইন লিলি ? রেইন লিলি ফুল কি রঙ এর ? রেইন লিলি ফুল রঙ্গয়ের ? রেইন লিলি ফুল রঙের 

Post a Comment

নবীনতর পূর্বতন