সাইরু হিল রিসোর্ট প্যাকেজ

সাইরু হিল রিসোর্ট প্যাকেজ

সাইরু হিল রিসোর্ট প্যাকেজ

সাইরু হিল রিসোর্ট বাংলাদেশের বান্দরবান জেলার একটি পাহাড়ি রিসোর্ট। এটি নীলগিরি থেকে প্রায় ৫ কিলোমিটার দূরে অবস্থিত। রিসোর্টটি ১০০ একর জমির উপর অবস্থিত এবং এটি প্রকৃতির সৌন্দর্য উপভোগ করার জন্য একটি দুর্দান্ত জায়গা।

আরো পড়ুনঃ পিস চামড়ার বেল্ট ৬০০ টাকা কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ কিনতে এখনই ক্লিক করুন

সাইরু হিল রিসোর্টে বিভিন্ন ধরনের প্যাকেজ রয়েছে। সাধারণত, প্যাকেজগুলিতে থাকা, খাওয়া, এবং স্থানীয় দর্শনীয় স্থানগুলিতে ভ্রমণ অন্তর্ভুক্ত থাকে।

সাইরু হিল রিসোর্ট প্যাকেজ

এখানে কিছু জনপ্রিয় সাইরু হিল রিসোর্ট প্যাকেজ রয়েছে:

  • ২-রাত ৩-দিনের প্যাকেজ: এই প্যাকেজটিতে ২ রাত ৩ দিনের থাকা, ২ বার খাওয়া, এবং নীলগিরি, মেঘলা পর্যটনকেন্দ্র, এবং শৈল প্রপাত ভ্রমণ অন্তর্ভুক্ত থাকে। প্যাকেজের মূল্য জনপ্রতি ৯,৯৯৯ টাকা।
  • ৩-রাত ৪-দিনের প্যাকেজ: এই প্যাকেজটিতে ৩ রাত ৪ দিনের থাকা, ৩ বার খাওয়া, এবং নীলগিরি, মেঘলা পর্যটনকেন্দ্র, শৈল প্রপাত, এবং স্বর্ণ মন্দির ভ্রমণ অন্তর্ভুক্ত থাকে। প্যাকেজের মূল্য জনপ্রতি ১১,৫০০ টাকা।
  • ৪-রাত ৫-দিনের প্যাকেজ: এই প্যাকেজটিতে ৪ রাত ৫ দিনের থাকা, ৪ বার খাওয়া, এবং নীলগিরি, মেঘলা পর্যটনকেন্দ্র, শৈল প্রপাত, স্বর্ণ মন্দির, এবং নীলাচল ভ্রমণ অন্তর্ভুক্ত থাকে। প্যাকেজের মূল্য জনপ্রতি ১৪,৫০০ টাকা।

সাইরু হিল রিসোর্টে থাকার জন্য বিভিন্ন ধরনের রুম রয়েছে। রুমগুলির দাম প্রতি রাতে ১,০০০ টাকা থেকে শুরু হয়।

রিসোর্টটিতে একটি সুইমিংপুল, একটি জিম, এবং একটি রেস্টুরেন্ট রয়েছে। রিসোর্টটিতে একটি বুকিং অফিস রয়েছে যেখানে আপনি প্যাকেজ বুক করতে পারেন।

সাইরু হিল রিসোর্ট বান্দরবান ভ্রমণের জন্য একটি দুর্দান্ত জায়গা। এটি প্রকৃতির সৌন্দর্য উপভোগ করার এবং স্থানীয় সংস্কৃতি সম্পর্কে জানতে একটি দুর্দান্ত সুযোগ।

সাইরু হিল রিসোর্ট ভ্রমণ প্যাকেজ

সাইরু হিল রিসোর্ট ভ্রমণ প্যাকেজ

সাইরু হিল রিসোর্ট বাংলাদেশের বান্দরবান জেলার চিম্বুক পাহাড়ের কোলে অবস্থিত একটি জনপ্রিয় পর্যটন কেন্দ্র। রিসোর্টটি তার মনোরম প্রাকৃতিক দৃশ্য, আধুনিক সুযোগ-সুবিধা এবং আকর্ষণীয় ভ্রমণ প্যাকেজগুলির জন্য পরিচিত।

সাইরু হিল রিসোর্টের ভ্রমণ প্যাকেজগুলি বিভিন্ন ধরণের ভ্রমণকারীদের চাহিদা পূরণ করে। প্যাকেজগুলিতে সাধারণত থাকা, খাওয়া, পরিবহন এবং স্থানীয় পর্যটন কার্যকলাপ অন্তর্ভুক্ত থাকে।

সাইরু হিল রিসোর্টের কিছু জনপ্রিয় ভ্রমণ প্যাকেজ হল:

  • সাইরু হিল রিসোর্ট 2 দিন 1 রাত প্যাকেজ: এই প্যাকেজটিতে দুটি রাতের থাকা, তিনটি খাবারের ব্যবস্থা, বান্দরবান থেকে সাইরু পর্যন্ত পরিবহন এবং সাইরু হিল রিসোর্টের সুযোগ-সুবিধাগুলির অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে। মূল্য: 20,000 টাকা থেকে শুরু।
  • সাইরু হিল রিসোর্ট 3 দিন 2 রাত প্যাকেজ: এই প্যাকেজটিতে তিনটি রাতের থাকা, চারটি খাবারের ব্যবস্থা, বান্দরবান থেকে সাইরু পর্যন্ত পরিবহন, সাইরু হিল রিসোর্টের সুযোগ-সুবিধাগুলির অ্যাক্সেস এবং স্থানীয় পর্যটন কার্যকলাপের ব্যবস্থা অন্তর্ভুক্ত রয়েছে। মূল্য: 30,000 টাকা থেকে শুরু।
  • সাইরু হিল রিসোর্ট 4 দিন 3 রাত প্যাকেজ: এই প্যাকেজটিতে চারটি রাতের থাকা, পাঁচটি খাবারের ব্যবস্থা, বান্দরবান থেকে সাইরু পর্যন্ত পরিবহন, সাইরু হিল রিসোর্টের সুযোগ-সুবিধাগুলির অ্যাক্সেস এবং স্থানীয় পর্যটন কার্যকলাপের বিস্তৃত পরিসর অন্তর্ভুক্ত রয়েছে। মূল্য: 40,000 টাকা থেকে শুরু।

সাইরু হিল রিসোর্টের ভ্রমণ প্যাকেজগুলি অনলাইনে বা রিসোর্টের সাথে সরাসরি বুক করা যেতে পারে।

 আরো পড়ুনঃ লুব্রিকেন্ট জেল কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃম্যাজিক কনডম কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ দ্রুত চিকন হওয়ার ওষুধ DETOXI SLIM কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ ব দিয়ে ছেলেদের নাম / ব দিয়ে ছেলেদের  ইসলামিক নাম

সাইরু হিল রিসোর্ট প্যাকেজ ? সাইরু হিল রিসোর্ট ভ্রমণ প্যাকেজ ? সাইরু হিল রিসোর্ট বান্দরবান ? সাইরু হিল রিসোর্টের ভ্রমণ প্যাকেজ ? সাইরু হিল রিসোর্টে 

Post a Comment

নবীনতর পূর্বতন