অপরিচিত মেয়ে পটানোর মেসেজ

অপরিচিত মেয়ে পটানোর মেসেজ
অপরিচিত মেয়ে পটানোর মেসেজ


অপরিচিত মেয়ে পটানোর মেসেজ অপরিচিত মেয়ে পটানোর জন্য প্রথমেই আপনাকে সেই মেয়েটির মনোযোগ আকর্ষণ করতে হবে। আপনি তার ছবি দেখে প্রশংসা করতে পারেন, বা তার প্রোফাইলে দেওয়া তথ্যের উপর ভিত্তি করে তাকে একটা প্রশংসামূলক কথা বলতে পারেন। উদাহরণস্বরূপ, আপনি বলতে পারেন, "আপনার ছবিগুলো খুব সুন্দর।" বা, "আপনি কি [মেয়েটির শখ] খেলতে ভালোবাসেন? আমিও খুব ভালোবাসি।

অপরিচিত মেয়ে পটানোর মেসেজ

এবার আপনি তার সাথে একটা কথোপকথন শুরু করতে পারেন। কথোপকথন শুরু করার জন্য আপনি তার শখ, পছন্দ-অপছন্দ, বা কোনো সাধারণ বিষয় নিয়ে কথা বলতে পারেন। কথোপকথন চালানোর সময় আপনি তার প্রতি আগ্রহী এবং মনোযোগী হওয়ার চেষ্টা করুন। আপনি তার কথা মনোযোগ দিয়ে শুনুন এবং তার প্রশ্নের উত্তর দিন।

কথোপকথন চালানোর সময় আপনি তার সাথে রসিকতা করতে পারেন। রসিকতা করা মেয়েদের মনোরঞ্জন করে এবং তাদের সাথে আপনার একটা ভালো সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করে। তবে, অতিরিক্ত রসিকতা করা বা নোংরা রসিকতা করা এড়িয়ে চলুন।

কথোপকথন চালানোর সময় আপনি আপনার নিজের সম্পর্কেও কিছু বলতে পারেন। তবে, নিজের সম্পর্কে খুব বেশি বলা এড়িয়ে চলুন। মেয়েরা নিজের সম্পর্কে বেশি কথা বলার চেয়ে অন্যদের সম্পর্কে জানতে বেশি আগ্রহী।

কথোপকথন চালানোর সময় আপনি তার সাথে দেখা করার প্রস্তাব দিতে পারেন। দেখা করার প্রস্তাব দেওয়ার আগে নিশ্চিত হয়ে নিন যে মেয়েটি আপনার সাথে দেখা করতে আগ্রহী। আপনি তাকে বলতে পারেন, "আমি যদি [কোনো স্থান] যাই, তাহলে তুমিও কি যাবে?" বা, "আমি যদি [কোনো অনুষ্ঠানে] যাই, তাহলে তুমিও কি যাবে?"

অপরিচিত মেয়ে পটানোর জন্য এখানে কিছু মেসেজের উদাহরণ দেওয়া হল:

  • "হ্যালো। আপনার ছবিগুলো খুব সুন্দর।"
  • "আপনি কি [মেয়েটির শখ] খেলতে ভালোবাসেন? আমিও খুব ভালোবাসি।"
  • "আমি আপনার [মেয়েটির পছন্দের বিষয়] বিষয়ে আপনার মতামত জানতে চাই।"
  • "আমি আজ [কোনো স্থান] যাচ্ছি। তুমিও কি যাবে?"
  • "আমি [কোনো অনুষ্ঠানে] যাচ্ছি। তুমিও কি যাবে?"

অবশ্যই, এই মেসেজগুলো শুধুমাত্র উদাহরণ। আপনি আপনার নিজের ব্যক্তিত্ব এবং মেয়েটির সাথে আপনার সম্পর্ক অনুযায়ী এই মেসেজগুলোকে পরিবর্তন করতে পারেন।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

পুশ আপ ব্রা , বিকিনি, জাঙ্গিয়া , আন্ডারওয়ার  সরাসরি কিনতে ক্লিক করুন: - এখনই কিনুন

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন

Post a Comment

নবীনতর পূর্বতন